Dhaka 7:28 pm, Monday, 20 May 2024
News Title :
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ মির্জাপুরে আন্তর্জাতিক নার্স দিবস ও ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিন পালন মির্জাপুরে ডিএ তায়েবের নেতৃত্বে নবনির্বাচিত চলচ্চিত্র শিল্পী সমিতির মিলন মেলা মা আমাদের অস্তিত্বের এক অপরিহার্য অংশ – খান আহমেদ শুভ, এমপি মির্জাপুর উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর ভোটের লড়াই! ভোটগ্রহণ ৫ জুন মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, আপিলের অপেক্ষা! মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসিতে শতভাগ জিপিএ-৫, আনন্দে উচ্ছাস্বিত ৪৪ শিক্ষার্থী মির্জাপুরে যুবককে কুপিয়ে হত্যা মির্জাপুরে ইটভাটায় অভিযান, বৈধ কাগজপত্র না থাকায় জরিমানা! মির্জাপুরে তীব্র তাপদাহে বিনামূল্যে পথচারীদের শরবত

বিদ্যুতের দাবিতে মির্জাপুরের বহুরিয়ায় মানববন্ধন

বিদ্যুতের দাবিতে মির্জাপুরের বহুরিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইলের মির্জাপুরে রমজানের প্রথম দিন থেকেই শুরু হয়েছে পল্লী বিদ্যুতের লোডশেডিং। সীমাহীন তীব্র ঘন ঘন লোডশেডিং বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন পল্লী বিদ্যুৎ গ্রাহকরা।

শনিবার সকাল ১০টার সময় উপজেলার বহুরিয়া বাজারে পল্লী বিদ্যুৎ গ্রাহক ও ব্যবসায়ী সমিতির আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে বহুরিয়া ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল সামাদ সিকদার, বহুরিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কয়েদ আলী সিকদার, সাধারণ সম্পাদক আউলাদ হোসেন, বহুরিয়া উদয়ন কিন্ডার গার্ডেন এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক নাসির উদ্দিন জুয়েল, স্কুল-কলেজের শিক্ষার্থী, কৃষক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বহুরিয়া ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া বলেন, রমজানের প্রথম দিন থেকেই শুরু হয়েছে লোডশেডিং। গ্রামে সবচেয়ে বেশি লোডশেডিং দিচ্ছে পল্লী বিদ্যুৎ। সেহরি ও নামাজের সময় লোডশেডিং হয়ে থাকে। ভালো ভাবে গরম শুরু হওয়ার আগে যে পরিমাণ লোডশেডিং হচ্ছে তাতে বুঝা যাচ্ছে গরমে তীব্র লোডশেডিং হবে।

বহুরিয়া গ্রামের বাসিন্দা ও বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল সালাম সিকদার বলেন, সরকার চলতি বোরো মৌসুমে গ্রামাঞ্চেেল নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের কথা বলেছে। কিন্তু শহর ও গ্রামাঞ্চলে বিদ্যুৎ সরবরাহে বৈষম্য করা হচ্ছে। কৃষকের জমিতে সময় মতো সেচ দিতে পারছেন না। এতে করে অনেক ক্ষেত নষ্ট হয়ে যাচ্ছে। আমরা বিদ্যুতের লোডশেডিং চাই না।

এ ব্যাপারে মির্জাপুর পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের ডিজিএম মো. জসিম উদ্দিন জানান, সারাদেশেই লোডশেডিং হচ্ছে। চাহিদার তুলনায় মির্জাপুরে বিদ্যুৎ বরাদ্দ কম থাকায় এ লোডশেডিং। আশা করছি দুই দিন পরে গার্মেন্টস-ফ্যাক্টরিসহ বড় বড় কল কারখানা ঈদের জন্য ছুটি দেবে তখন লোডশেডিং কমে যাবে।