Dhaka 8:37 pm, Monday, 20 May 2024
News Title :
মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন যারা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ মির্জাপুরে আন্তর্জাতিক নার্স দিবস ও ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিন পালন মির্জাপুরে ডিএ তায়েবের নেতৃত্বে নবনির্বাচিত চলচ্চিত্র শিল্পী সমিতির মিলন মেলা মা আমাদের অস্তিত্বের এক অপরিহার্য অংশ – খান আহমেদ শুভ, এমপি মির্জাপুর উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর ভোটের লড়াই! ভোটগ্রহণ ৫ জুন মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, আপিলের অপেক্ষা! মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসিতে শতভাগ জিপিএ-৫, আনন্দে উচ্ছাস্বিত ৪৪ শিক্ষার্থী মির্জাপুরে যুবককে কুপিয়ে হত্যা মির্জাপুরে ইটভাটায় অভিযান, বৈধ কাগজপত্র না থাকায় জরিমানা!

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলমকে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সংবর্ধনা

৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলম কে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মির্জাপুর উপজেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় । সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা ও মির্জাপুর উপজেলার সভাপতি মোহাম্মদ সহিনুর রহমান খান। উক্ত সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মির্জাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল মামুন খান। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলম।
শতাধিক শিক্ষকের উপস্থিতিতে ফুল দিয়ে সদ্য যোগদান কৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলম কে বরণ করেন সংগঠনের পক্ষ থেকে। উপজেলা নির্বাহী কর্মকর্তা
শেখ নুরুল আলম বেলা ২ঃ৩০ টায় সংবর্ধনা পূর্ব এক মতবিনিময় সবার আয়োজন করেন উপজেলা পরিষদ সভা কক্ষে। প্রথমে নবাগত কর্মকর্তা উপস্থিত শিক্ষক প্রতিনিধির সামনে তার স্বাগত বক্তব্য পেশ করেন তার পরিচয় দিয়ে সকলের কাছে সহযোগিতা কামনা করেন। এরপর সভা কক্ষে উপস্থিত সকল শিক্ষক তার সাথে পরিচিত হন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষকের মূল্য সমাজে সবচেয়ে বেশি আজ আমি অফিসার হয়েছি সমাজের যত বড়ই হব এর সব অবদান স্কুল শিক্ষকের কাছে পড়েই আজ নির্বাহী কর্মকর্তা হতে পেরেছি সমাজে একমাত্র শিক্ষকরা নিঃস্বার্থভাবে অন্যের সন্তানকে লালন পালনের মতো দায়িত্ব নেন শেখানোর পড়াশোনা করানোর। তিনি আরো বলেন আপনাদের সংগঠনের সকলকে দেখি আমি খুব আনন্দিত এতো উপস্থিতি এ রমজানের ভিতরেও সাংগঠনিক ভাবে আপনারা সফল।